শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :

চট্টগ্রামে “জার্নালিষ্ট হেল্প সেন্টার” এর উদ্যোগে গণমাধ্যমকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০, ৮.৪৩ পিএম
  • ৮২ বার পঠিত

এ এস এম সাদেকুল ইসলাম: জার্নালিষ্ট হেল্প সেন্টার চট্টগ্রাম শাখা (জেএইচসি) এর উদ্যোগে চট্টগ্রামের সমন্বয়ক তানিয়া সুলতানার মাধ্যমে কিছু সংখ্যক গণমাধ্যম কর্মীদের মাঝে সম্মানী স্বরূপ খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

উক্ত খাদ্য ও ইফতার সামগ্রী গণমাধ্যম কর্মীদের প্রদান করেন চট্টগ্রাম মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম চৌধুরীর এবং জি এস কফিলউদ্দিন অক্সিজেন ৩ নং ওয়ার্ডের সাবেক কমিশনার শফিকুল ইসলাম।

“জার্নালিষ্ট হেল্প সেন্টার” এর চেয়ারম্যান আজগর আলি মানিক বলেন, চট্টগ্রামের গণমাধ্যমকর্মীদের মাঝে সম্মানী স্বরূপ আজকের এই খাদ্য সামগ্রী বিতরণের মধ্যে দিয়ে জেএইচসি’র চতুর্থ পর্ব বিতরণের কাজটি সম্পূর্ণ হলো। তিনি আরো বলেন, করোনার এই ভ্রান্তিলগ্নে আমাদের এই কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।

“জার্নালিষ্ট হেল্প সেন্টার” এর মহাসচিব এস এম জীবন ইচ্ছে থাকার পরেও সারাদেশে করোনার চলমান পরিস্থিতি লকডাউনের কারণে উপস্থিত থাকতে পারেননি বলে দূঃখ প্রকাশ করেন। সেইসাথে চট্টগ্রামের সমন্বয়ক তানিয়া সুলতানা ও তার সহযোগীদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে মহাসচিব এস এম জীবন বলেন, আপনারা “জার্নালিষ্ট হেল্প সেন্টার” এর মাধ্যমে করোনার এই ক্রান্তিলগ্নে জাতির বিবেকের পাশে থেকে যে উদারতার পরিচয় দিয়েছেন, “জার্নালিষ্ট হেল্প সেন্টার” তা চিরদিন মনে রাখবে।

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দিপু, লাকি, টিশন, মাসুম জসিম উদ্দিন, আলআমিন, তুহিন, নজরুল ইসলাম, জাহাঙ্গীর, যুবায়ের, মঈনুউদ্দিন, সফিউল আলম, রাজিব, সুমিত, সহিদুল ইসলাম, মহিউদ্দিন, মিন্টু , লায়লা, জাহানারা মাহবুব হারুন রশীদ রাসেল, জামাল, সুমন হাটহাজারী, মাসুদ রানা, তানিয়া সুলতানা, জামাল উদ্দিন মাহমুদুল হক আনছারী, এনামুল হক,নজরুল সিকদার, মহিউদ্দিন। উপস্থিত ছিলেন শহিদুল ইসলাম দুলদুল সহ আরো অনেকেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil