শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

ভৈরব থানা পুলিশ মুড়িভর্তি পিকআপ ও ১৯ কেজি গাঁজা সহ ২ জন আটক

  • আপডেট টাইম : বুধবার, ৬ মে, ২০২০, ৮.৪৮ পিএম
  • ২৪২ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ- কিশোরগঞ্জ ভৈরবে ১৯ কেজি গাঁজা ও মুড়িভর্তি পিকআপসহ ২ জনকে আটক করেছে ভৈরব থানা পুলিশ ।

আটকৃতরা হলেন বি-বাড়িয়া জেলার সুহিলপুর গ্রামের মৃত রহমান মিয়ার ছেলে স্বপন (২২), ভৈরব পৌর শহরের কালিপুর এলাকার মজনু মিয়ার ছেলে জিলানী (২৮) ।
আজ বুধবার ( ৬ মে ) ভোর ৬ টায় ঢাকা সিলেট মহাসড়কে দূর্জয় মোড় থেকে মুড়ি ভর্তি পিকআপসহ তাদেরকে আটক করা হয় । পুলিশ সুত্রে জানা যায়, করোনা প্রতিরোধে সারা দেশে নিত্য প্রয়োজনীয় পন্যবাহী পরিবহন ছাড়া অন্যান্য পরিবহন চলাচল বন্ধ রয়েছে । তবু থেমে নেই মাদক ব্যবসা । অভিনব কৌশলে তারা তাদের অপরাধ চালিয়ে যাচ্ছে ।
ভৈরব থানা অফিসার ইনচার্জ মোঃ শাহিনের নির্দেশে এস আই আমজাদের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব বাসস্ট্যান্ড দূর্জয় মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয় । এসময় মুড়ি ভর্তি একটি পিকআপ গাড়িতে তল্লাসী চালিয়ে ১৯ কেজি গাঁজা উদ্ধার করা হয় । তখন ১৪ বস্তা মুড়ি বোঝাই পিকআপ গাড়িটিসহ চালক ও হেলপারকে আটক করে থানায় নিয়ে আসে । এ বিষয়ে ভৈরব থানা পুলিশ পরিদর্শক ( তদন্ত ) বাহালুল খান বাহার জানান, মুড়ি ভর্তি পিকআপ গাড়িটি বি-বাড়িয়া থেকে ১৪ বস্তা মুড়ি ও ১৯ কেজি গাজাঁ নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন । গাড়িটি দেখে সন্দেহ হলে তল্লাশী চালিয়ে গাঁজা উদ্ধার করা হয় । এসময় পিকআপ গাড়িটিসহ ড্রাইভার ও হেলপারকে আটক করা হয় । নিয়মিত মাদক মামলায় আসামিদেরকে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil