রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:১১ পূর্বাহ্ন

আশুগঞ্জে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব- ১৪

  • আপডেট টাইম : বুধবার, ৬ মে, ২০২০, ৮.৫২ পিএম
  • ২১০ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ- বি-বাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর থেকে ১৭২০ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী

আলী আকবর (৬৫) ও সুমন (২১) কে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।

র‌্যাবের হাতে আটকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার কামারগাঁ এলাকার মৃত হাছেন আলীর ছেলে আলী আকবর (৬৫) ও একই জেলার নান্দাইল উপজেলার শিমুলাটিয়ার মৃত আক্কাছ আলীর ছেলে মোঃ মোস্তাফিজুর রহমান সুমন (২১) ।

আজ বুধবার ( ৬ মে ) সকালে বিভিন্ন গনমাধ্যম কর্মীদের কাছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব- ১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে র‌্যাব সদস্যরা মঙ্গলবার গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার গোলচত্তর এলাকায় অভিযানে আশুগঞ্জ ঢাকা-সিলেট মহাসড়কের যাত্রী ছাউনীর সামনে দুইজনকে আটক করা হয় । তাদের দেহ তল্লাশী করে ১৭২০ পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ২০০০ টাকা জব্দ করা হয় ।
এ ঘটনায় আশুগঞ্জ থানায় সংশ্লিষ্ট ধারায় একটি মামলা করা হবে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil