বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন

কুলিয়ারচরে কোভিড-১৯ সনাক্তকৃত ১০ জনের মধ্যে করোনা যুদ্ধ জয় করেছে ৯ জন

  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০, ৬.৫৪ পিএম
  • ১০২ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ- কিশোরগঞ্জ কুলিয়ারচরে প্রাণঘাতী কোভিড-১৯ সনাক্তকৃত ১০ জনের মধ্যে করোনা জয় করেছে ৯ জন ।

১০ জনের করোনা পজেটিভ রিপোর্ট আসার পর দুইবার পরীক্ষায় তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে । এদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসার ও রয়েছে । তিনি খুব শীঘ্রই সবার মাঝে ফিরে এসে রোগীদের সেবায় নিয়োজিত হবেন । বাকী ৮ জনের মধ্যে ৫ জনকে গত শুক্রবার ( ৮ মে ) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমতিয়াজ বিন মুসা জিসান, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওমর খসরু, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ আবদুল হাই তালুকদার, কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াছ মাহমুদ কাশেমী রাসেল, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ এস এম সাইফুজ্জামান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ । সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিবৃন্দ করোনা যুদ্ধে জয়ী সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ।

কোভিড-১৯ সনাক্তকৃতগণ প্রায় তিন সপ্তাহ হোম ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে থেকে কষ্ট করায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওমর খসরু তাদেরকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, শুভেচ্ছা স্মারক হিসেবে যুদ্ধজয়ীদের হাতে তুলে দেয়া হয় কিছু পরিমাণ ফল । বাকী একজনকে ও যথাসময়ে শুভেচ্ছা জানানো হবে । এছাড়া তিনি আরো বলেন, আমরা জানি করোনা জয়ীদের এই ত্যাগ সামান্য শুভেচ্ছায় মুল্যায়ন করা যাবে না । তবে উপজেলা করোনা প্রতিরোধ কমিটি এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সব সময়ই তাদের পাশে থাকবে । উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি , নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসী পুরো সময় জুড়েই করোনা সনাক্তদের সাহস জুগিয়ে প্রয়োজনীয় সহায়তা প্রদান করায় তার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি ।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক বৃন্দ, নার্স, স্যাকমো, অফিস স্টাফ, পরিচ্ছন্নতা কর্মী, আয়া, ওয়ার্ডবয়, এমএলএসএস সবাই এই যুদ্ধে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে অংশগ্রহণ করে সহযোগীতা করায় তাদেরকে ও ধন্যবাদ জানান তিনি ।

ইলহাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল মামুন বিপদের সময় সাহায্য করায় তার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শাহাদত হোসেন কবির সার্বক্ষণিক সুপরামর্শ দিয়ে তাদের এগিয়ে যেতে সাহায্য করেছে এবং কিশোরগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান নিয়মিত কুলিয়ারচরের করোনা পরিস্থিতির উপর নজর রেখে যুদ্ধ মোকাবিলায় লক্ষভেদী দিক নির্দেশনা দিয়ে আসায় তাদেরকেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে অভিনন্দন জানান ডাঃ মোহাম্মদ ওমর খসরু ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil