রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল আইনে হয়রানিমুলক মিথ্যা মামলা প্রত্যাহারসহ মুক্তির দাবিতে ভৈরবে মানববন্ধন অনুষ্ঠিত,,,

  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০, ৩.৫৪ পিএম
  • ১৩২ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

দুর্নীতিবাজরা তাদের কালো থাবার মাধ্যমে সত্যের কলমকে স্তব্ধ করতে সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা ও হয়রানিমূলক মামলা দায়ের মাধ্যমে একের পর এক সাংবাদিককে রাতের আঁধারে গ্রেফতার করা হচ্ছে । ডিজিটাল আইনে সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারসহ গ্রেফতারকৃত সাংবাদিকদের নিঃশর্ত মুক্তির দাবিতে ভৈরবে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে ।
আজ ১১ মে , সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড়ে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ গ্রহণ করেন ভৈরবে কর্মরত বিভিন্ন প্রিন্ট , ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা । এশিয়ান টিভি ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার ভৈরব প্রতিনিধি আলহাজ্ব সজীব আহমেদের সঞ্চালনায় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন , জিটিভি ও দৈনিক ভোরের ডাক পত্রিকার ভৈরব প্রতিনিধি এম.এ হালিম , এস এ টিভির ভৈরব প্রতিনিধি খায়রুল ইসলাম সবুজ , প্রতিবাদ নিউজের সম্পাদক খায়রুল ইসলাম ভূঁইয়া , দৈনিক গ্রামীণ দর্পণের ভৈরব প্রতিনিধি এম.আর ওয়াসিম , দৈনিক ইনকিলাবের ভৈরব উপজেলা সংবাদদাতা ও ব্রেকিং নিউজের ভৈরব প্রতিনিধি এম.আর রুবেল , মোহনা টিভি ও দৈনিক আমার সংবাদের ভৈরব প্রতিনিধি মোঃ জামাল মিয়া , দৈনিক পূর্বকন্ঠের যুগ্ম সম্পাদক মিলাদ হোসেন অপু প্রমুখ ।


মানববন্ধনে সাংবাদিকরা বলেন, সংবাদপত্র দেশের চতুর্থ স্তম্ভ। সাংবাদিকরা দেশ ও সাধারণ মানুষের স্বার্থে কাজ করতে গিয়ে কতিপয় দূর্নীতিবাজ ব্যক্তিরা আক্রোশে ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহার করে সাংবাদিকদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন । ডিজিটাল নিরাপত্তা আইন প্রত্যাহারসহ নরসিংদীর সাংবাদিক রমজান আলী প্রামাণিক , সাংবাদিক শান্ত বণিক , দৈনিক খোলা কাগজের নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন , এস এ টিভির নরসিংদী জেলা প্রতিনিধি সজল ভুঁইয়া ও এস এ টিভির সুনামগঞ্জ প্রতিনিধি মাহতাব উদ্দিন তালুকদার , দৈনিক ইনকিলাব ও বাংলাচোখের ভৈরব প্রতিনিধি সাংবাদিক এম.আর রুবেল , দৈনিক দূর্জয় বাংলার মিঠামইন প্রতিনিধি মোক্তার হোসেন গোলাপসহ সকল সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃতের নিঃশর্ত মুক্তির দাবি জানান সাংবাদিকরা ।
উক্ত মানববন্ধনে অন্যান্য সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন নতুন সময় টিভি ও দৈনিক জনতার ভৈরব প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন , মাই টিভির ভৈরব প্রতিনিধি মোঃ শাহনূর , মুভিবাংলা টিভির ভৈরব প্রতিনিধি শামীম আহমেদ , দৈনিক পূর্বকন্ঠের সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও দৈনিক খোলা কাগজের ভৈরব প্রতিনিধি আফসার হোসেন তূর্জা , দৈনিক গৃহকোণের স্টাফ রিপোর্টার ও ওয়ান নিউজের ভৈরব প্রতিনিধি এম.আর হৃদয় , দৈনিক বাংলা পত্রিকার ভৈরব প্রতিনিধি পলাশ আহমেদসহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil