শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

চেয়ারম্যান ভুট্টুর প্রশংসনীয় উদ্যোগ

  • আপডেট টাইম : বুধবার, ১৩ মে, ২০২০, ৪.১৩ এএম
  • ৬১ বার পঠিত

ফেনী প্রতিনিধি: করোনা নিয়ন্ত্রনে সর্বদাই তৎপর বাংলাদেশ সরকার। তারই ধারাবাহিকতায় সারাদেশের উপজেলা ,ইউনিয়ন , ওয়ার্ড পর্যায়ে খুব ভালো দায়িত্ব পালন করছে আওয়ামীলিগ নেতৃবৃন্দ সহ ভিবিন্ন সামাজিক সংগঠন। অনেক জনপ্রতিনিধি নীরবে ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন । তার মধ্যে চেয়ারম্যান ভুট্টু অন্যতম। তিনি ইতি মধ্যে ভিবিন্ন সামাজিক কর্মকান্ডের মধ্যেদিয়ে উপজেলা ব্যাপি ব্যাপক প্রশংসিত হয়েছেন। সরেজমিনে দেখা যায়, ৫নং চরদরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টু নিরবে ত্রান বিতরণ কার্যক্রমের পাশাপাশি সামাজিক দুরত্ব নিশ্চিত করণে ও সরকারের নির্দেশনা মোতাবেক এলাকার দোকানপাট বন্ধ,অহেতুক আড্ডা নিয়ন্ত্রণে গ্রাম পুলিশ ও আনসার বাহীনির সমন্বয়ে ১২ মে মঙ্গলবার একটি টিম গঠন করে। তার এমন উদ্যোগ এলাকার ব্যাপক ইতিবাচক প্রভাব ফেলবে। অনেকটা নিয়ন্ত্রণে থাকবে প্রাণঘাতী করোনা ভাইরাস এমনটাই দাবী করেন সুশীল সমাজের নেতৃবৃন্দ।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ৫ নং চরদরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টু জানান, মহামারি করোনা পরিস্থিতিতে চরদরবেশ ইউনিয়নের জনগণের সুরক্ষায় আইন শৃঙ্খলা ও সামাজিক আইন মেনে চলতে সোনাগাজী মডেল থানার পুলিশ, গ্রাম পুলিশ এবং আনসার সদস্যদের নিয়ে একটি টিম করেছি। যার মাধ্যমে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা পালনের মধ্যদিয়ে চরদরবেশ ইউনিয়ন সহ সোনাগাজী উপজেলা করোনা মুক্ত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil