মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন

বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ১৩ মে, ২০২০, ৪.১৬ এএম
  • ৯০ বার পঠিত

মৌলভীবাজার জেলা প্রতিনিধি: শিক্ষা,একতা,ক্রীড়া,মানবতা এ শ্লোগাণ’কে সামনে রেখে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সমাজসেবী সংঘটন যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের ব্যবস্থাপনায় ও পর্তুগাল প্রবাসী আবুল হাসানের অর্থায়নে মঙ্গলবার (১২ মে) পৌর শহর সহ দরগাবাজার মুরিড়গুল এলাকায় ১৫০ পরিবারে ইফতার বিতরণ করা হয়।

এসময় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সদস্যবৃন্দ পথচারী সহ মুড়িরগুল এলাকার বাড়ি বাড়ি নিয়ে ইফতার বিতরণ করে।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন সংঘটনের স্থায়ী কমিটির চেয়ারম্যান পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী, কাউন্সিলর আব্দুল হাফিজ ললন, প্রতিষ্ঠাতা ও সভাপতি তাহমীদ ইশাদ রিপন, স্থায়ী কমিটির সদস্য জাহিদ হাসান জাভেদ, মো: শরফ উদ্দিন,বাকের আহমদ, নির্বাহী কমিটির সিনিয়র সহ:সভাপতি আমিনুল বাবলু, সহ:সভাপতি জামিল আহমদ,সাদিকুর রহমান সাহেদ, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান আহমদ, প্রচার সম্পাদক নুরে আলম মোহন, সহ:প্রচার সম্পাদক আরিফ আহমদ প্রমূখ।

উল্লেখ্য:: সংঘটনের চেয়ারম্যান পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী ও সভাপতি তাহমীদ ইশাদ রিপন গণমাধ্যম’কে বলেন, যুবশক্তি সমাজকল্যাণ পরিষদ প্রতিষ্ঠালগ্ন থেকে সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম করে যাচ্ছে, যেকোন দুর্যোগে প্রবাসীদের অর্থায়নে স্বতঃস্ফূর্তভাবে মানুষের পাশে দাঁড়িয়েছে এবং তা অব্যাহত রয়েছে বর্তমানে করোনা ভাইরাসে অঘোষিত লকডাউনে নিম্নআয়ের খেটে খাওয়া অসহায় মানুষগুলো অতিকষ্ট দিনাতিপাত করছেন। অনেকে সারাদিন রোজা রেখে ইফতার করতে পারছেনা। আমাদের সংঘটনের পক্ষে সবাইকে খাদ্য পৌঁছে দেওয়া সম্ভব না। সাধ্য অনুযায়ী চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়াতে। সকলের সহযোগীতা পেলে রোজার শেষ দিন পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত রাখার পরিকল্পনা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil