শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:১০ অপরাহ্ন

ভৈরবে আজ থেকে শুক্রবার পর্যন্ত ৩ দিন বন্ধ থাকবে সকল প্রকার মার্কেট

  • আপডেট টাইম : বুধবার, ১৩ মে, ২০২০, ৪.৫২ এএম
  • ১১৫ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ- কিশোরগঞ্জ ভৈরবে বুধবার ( ১৩ মে ) থেকে সকল প্রকার মার্কেট শুক্রবার ( ১৫ মে ) পর্যন্ত আবার ৩ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে ।

তাই জরুরি খাদ্য সামগ্রী এবং ওষুধ ব্যতিত অন্যান্য সকল প্রকার মার্কেট তথা বিপণী বিতান বন্ধ থাকবে ।

স্বাস্থ্য বিধি মেনে ১০ মে থেকে সকল প্রকার মার্কেট গুলো খোলা রাখার সিদ্ধান্ত হয়েছিল । কিন্তু সকল প্রকার মার্কেট খোলার পর স্বাস্থ্য বিধি না মেনে এবং নিরাপদ দূরত্ব নিশ্চিত না করেই কেনা-বেঁচা চলছিল । সকল প্রকার মার্কেট খোলা রাখার জন্য যে সকল নির্দেশনা দেয়া হয়েছিল , তা মানা যাচ্ছে না বলে ব্যবসায়ী নেতৃবৃন্দও উপজেলা প্রশাসনকে অবহিত করেছেন । এ ছাড়াও ভৈরব উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি সদস্য সচিব ও ভৈরব উপজেলা স্বাস্থ্য ও প .প কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ করোনা ভাইরাসের সংক্রমণ বিস্তার প্রতিরোধে ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি র সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবীর নিকট ১১ মে সোমবার উপরোক্ত বিষয়ের আলোকে একটি পত্রও প্রেরণ করেছেন বলেও জানা যায় ।


বিষয়টি জনস্বার্থে ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়ার উপস্থিতিতে ও ভৈরব উপজেলা নির্বাহী অফিসার, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি সভাপতি লুবনা ফারজানার সভাপতিত্বে এক মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৩ দিন সকল প্রকার মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত হয় । এ সময় উপস্থিত ছিলেন ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি র সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবীর , ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু , ভৈরব থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ শাহিন , ভৈরব পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ , ভৈরব হাইওয়ে থানা অফিসার ইনচার্জ ওসি মামুনুর রহমান প্রমূখ ।
এতে মরণব্যধি করোনা ভাইরাসের মারাত্মক ঝুঁকি দেখা দিয়েছে । তাই জনস্বার্থে সিদ্ধান্ত নেয়া হয়েছে ।

এ ব্যাপারে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা বলেন , ব্যবসায়ী নেতৃবৃন্দের ইচ্ছানুযায়ী ব্যবসায়ীদের ও জনগণের সার্বিক কল্যানে সংশ্লিষ্ট কমিটির সম্মানিত সদস্যদের সাথে আলোচনা সাপেক্ষে সার্বিক বিবেচনায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil