শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে ঈদে মিল্লাদুন্নবী উপলক্ষে জশনে জুলুছের শোভাযাত্রা ভৈরবে নিরাপদ সড়ক চাই আয়োজনে লিফলেট ও মাস্ক বিতরণ শক্তি দিয়ে নয় মানুষের ভালবাসা দিয়ে জয়ী হতে চাই – চেয়ারম্যান প্রার্থী আরেফিন চৌধুরীর ভৈরবে তেয়ারীরচরে এডভোকেট আবুল বাসারের নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা ভৈরবের সাদেকপুর ইউনিয়নবাসীর সাথে সরকার সাফায়েত উল্লাহ’র নির্বাচনী মতবিনিময় সভা ভৈরবে ৩ প্রতিষ্টান সিলগালা ৬০ লাখ টাকার জাল ধ্বংস বড়লেখা ফাউন্ডেশন ইউ কে উদ্যোগে আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠান শয়তানের চ্যালেঞ্জ ও আল্লাহর ক্ষমার নমুনা ভৈরবে র‌্যাবের হাতে ভারতীয় ৫ লক্ষাধিক ট্যাবলেট ও ৯৭ পিস ভারতীয় কাতান শাড়ী উদ্ধার ভৈরবে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন

আশুগঞ্জে র‍্যাব- ১৪ কর্তৃক ট্রাক ও মাইক্রোবাসসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০, ৬.১৫ পিএম
  • ২৬৫ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ- বি-বাড়িয়ার আশুগঞ্জে গোলচত্বর থেকে ৪৪ কেজি গাঁজা, ১ টি ট্রাক ও ১ টি মাইক্রোবাস ‘সহ ৩ জন মাদক ব্যবসায়ী মোঃ তালেব ( ৫৪ ), মোঃ নাসির ( ৪০ ) ও মোঃ শফিউল আলম ( ২২ ) কে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।

র‌্যাবের হাতে আটকৃতরা হলেন, মোঃ তালেব ( ৫৪ ). পিতা- মৃত আব্দুল মান্নান, সাং কাজী কান্দি, থানা – কালকিনি, জেলা – মাধারীপুর, মোঃ নাসির ( ৪০ ) পিতা- মৃত আইয়ুব আলী বেপারী, সাং – ভুবনগড়া, থানা ও জেলা – মুন্সিগঞ্জ, মোঃ শফিউল আলম ( ২২ ) পিতা- মৃত ইদ্রিস মিয়া, সাং – দেউর গাছ, থানা- চুনারুঘাট, জেলা – হবিগঞ্জ ।

আজ শুক্রবার ( ১৫ মে ) সকালে বিভিন্ন গনমাধ্যম কর্মীদের কাছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব- ১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে র‌্যাব সদস্যরা শুক্রবার সকালে ০৯.৩০ ঘটিকায় সময় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার গোলচত্বর এলাকায় অভিযানে আশুগঞ্জ ঢাকা-সিলেট মহাসড়কের গোলচত্বরে এলাকায় তাৎক্ষণিক তল্লাশি চৌকি স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকেন । ঢাকা মেট্রো – ট- ২০-১৪৫৪ আটককৃত ট্রাক তল্লাশি করে ( ক ) ৩৩ কেজি মাদকদ্রব্য গাঁজা, ( খ ) ১ টি ব্যবহূত হাক উদ্ধার করা হয় । একই সময় ঢাকা মেট্রো- চ-১৪-১২৬৮ মাইক্রোবাস থামিয়ে তল্লাশি করে ( গ ) ১১ কেজি মাদকদ্রব্য গাঁজা, ( ঘ ) ১ টি ব্যবহৃত মাইক্রোবাস উদ্ধার করা হয় । উদ্ধারকৃত আলামত আনুমানিক মূল্য ৫৫,২০,০০০/- টাকা

এ ঘটনায় বি-বাড়িয়া জেলা আশুগঞ্জ থানায় সংশ্লিষ্ট ধারায় একটি মামলা করা হবে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil