শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :

বড়লেখায় সামাজিক সংগঠন বড়লেখা মানবসেবা সংস্থার উদ্যোগে ইফতার বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০, ৬.৩৫ এএম
  • ২২৪ বার পঠিত

মৌলভীবাজার জেলা প্রতিনিধি:: দেশব্যাপী মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় কাজ করে যাচ্ছে বিভিন্ন এলাকা ও উপজেলা’র সেচ্ছাসেবী সমাজিক সংগটন গুলো। প্রানঘাতী করোনা পরিস্হিতেতে বর্তমানে স্থানীয় গরিব,রিক্সা চালকের পাশে মানবতার সেবক হিসেবে দাড়িয়েছে বড়লেখা মানবসেবা সংস্থা ।

শুক্রবার (১৫ মে) সেচ্ছাসেবী সামাজিক এই সংগঠনটির উদ্যোগে ও সকল সদস্যবৃন্দ ও দাতা সদস্য সহ শুভাকাঙ্ক্ষীবৃন্দের অর্থায়নে বড়লেখা পৌরশহরস্থ ফ্যামিলি বাজারের সামনে থেকে ১৫০(একশত পঞ্চাশ) সকল অসহায় ও রিক্সা চালকদের মাঝে ইফতার বিতরণ করেছে সংগঠনের অতিথিবৃন্দ ও সদস্যরা। এর আগে এই সংগঠন সচেতনতামূলক কার্যক্রম সহ বিভিন্ন সমাজিক কর্মকান্ডে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ।

ইফতার বিতরণ কালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা পৌর ২নং ওয়ার্ড কাউন্সিল জেহিন সিদ্দিকী,
নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন, ছাত্রনেতা ও মানবতার দোকানের উদ্যোক্তা ছিদ্রাতুল কাদের আবির, মানব কল্যাণ ফাউন্ডেশনের স্থায়ী পরিষদের মহা-সচিব কামাল হোসেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার যুগ্ম আহবায়ক মার্জানুল ইসলাম মার্জান, বড়লেখা মানবসেবা সংস্থার দাতা সদস্য ব্রাজিল প্রবাসী হৃদয় আহমদ, মানবসেবা সংস্থার সভাপতি হাসান মাহমুদ, সহ সভাপতি, কাওসার আহমদ, সাধারণ সম্পাদক মোহাম্মেদ শুভ, সহ সাধারণ সম্পাদক মেহেদী আল মাছুম, আশরাফুল ইসলাম, সহ ক্রীড়া সম্পাদক রুবেল হোসাইন, সদস্য সাইফুর রহমান মুন্না, শুভাকাঙ্ক্ষী জুয়েল মাহমুদ সহ প্রমূখ।

এ-সময় উপস্থিত অতিথি বৃন্দরা বলেন, আর্তমানবতার সেবায় বড়লেখা মানবসেবা সংস্থা প্রথম থেকে যে ভাবে মানবিক কার্যক্রম চালিয়ে আসছে তা অবশ্যই অনেক প্রশংসার দাবিদার। আগামীতে মানবিক কার্যক্রমকে আরো বেশী করে সমাজের মানুষের পাশে মানবতার সেবক দাড়ানোর জন্য মানবসেবা’র প্রতি আহব্বান জানান।

বড়লেখা মানবসেবা সংস্থার সভাপতি হাসান মাহমুদ ও সাধারণ সম্পাদক মোহাম্মেদ শুভ সকলে’র প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। পাশাপাশি সকল বিত্তবানরা যেন সমাজের কল্যাণে এগিয়ে আসেন এই উদাত্ব আহব্বান জানান তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil