বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:৪১ অপরাহ্ন

ভোলা চরফ্যাশনে দিনমজুর অসহায় পরিবারের উপর হামলা-মামলা

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০, ৬.৪১ এএম
  • ১১৫ বার পঠিত

জিহাদুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ- চরফ্যাশনের পূর্ব ভাষানচর গ্রামের মৃত মকবুল আহাম্মদের ছলে মোঃ মফিজুল ইসলাম এর বিরুদ্ধে  জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে নুর নবী নামের এক দিনমজুর পরিবার এর উপর হামলা ও  মামলা করার অভিযোগ পাওয়া গেছে।

দিনমজুর নূরনবী  অভিযোগ করেন- তিনি ও তার স্ত্রী ২০১৬ সালে পূর্ব ভাষানচর গ্রামে এক একর খাস জমি বন্দোবস্ত নিয়ে বসত ঘর তৈরি করে বসবাস করে আসছে। ওই জমি দাবি করে প্রতিবেশী মফিজুল ইসলাম শুক্রবার  হামলা চালিয়ে নুরনবীর বসতঘর কুপিয়ে ভাঙচুর করে। এই সময় নুর নবীর স্ত্রী ফজিলত (৩৫) ছেলে সুজন (২০), সুমন(১৮)কে পিটিয়ে গুরুতর আহত করে ।

এ ঘটনায় নূরনবী শশীভূষণ থানায় অভিযোগ দাখিল করলেও থানাপুলিশ তার মামলাটি গ্রহণ করেননি । অপরদিকে  মফিজুল ইসলাাম বাদী হয়ে নূরনবী সহ তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে জানতে মফিজুল ইসলাম কে একাধিকবার ফোন করল তার ফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া যায়নি শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম কে ফোন করলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া যায়নি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil