শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:০১ অপরাহ্ন

ভৈরবের করোনা উপসর্গ নিয়ে এক মৎস্য ব্যবসায়ীর মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০, ১২.১১ পিএম
  • ১১৫ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিাধিঃ- কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় করোনা উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক মৎস্য ব্যবসায়ীর ( ৬০ ) মৃত্যু হয়েছে ।

শুক্রবার ( ১৫ মে ) রাত ১১টার দিকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ।

নিহত ব্যক্তি চন্ডিবের মধ্যপাড়া এলাকার বাবু সুচনী দাস এর ছেলে বাবু অমিয় দাস ( ৬০ )। তিনি ভৈরব নৈশ মৎস্য আড়তের মেঘনা ট্রেডার্সের মালিক । এ ছাড়াও তিনি বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য , ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সাধারণ সদস্য ও ভৈরব প্রেসক্লাব সাধারণ সদস্য ছিলেন ।


এর আগে রাতেই ভৈরব থেকে এম্বুলেন্সে করে তাকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয় ।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মোঃ মুজিবুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন । তিনি বলেন, কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ওই রোগীকে যখন আনা হয়, তখন তার অবস্থা খুবই সংকটাপন্ন ছিল । চিকিৎসকরা চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেন নি ।

শুক্রবার ( ১৫ মে ) দুপুরে ভৈরব উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি সদস্য সচিব ও ভৈরব উপজেলা স্বাস্থ্য ও প .প কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ এর নেতৃত্বে ওই রোগীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে । নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর করোনায় তার মৃত্যু হয়েছে কি না সে সম্পর্কে জানা যাবে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil