শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে তেয়ারীরচরে এডভোকেট আবুল বাসারের নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা ভৈরবের সাদেকপুর ইউনিয়নবাসীর সাথে সরকার সাফায়েত উল্লাহ’র নির্বাচনী মতবিনিময় সভা ভৈরবে ৩ প্রতিষ্টান সিলগালা ৬০ লাখ টাকার জাল ধ্বংস বড়লেখা ফাউন্ডেশন ইউ কে উদ্যোগে আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠান শয়তানের চ্যালেঞ্জ ও আল্লাহর ক্ষমার নমুনা ভৈরবে র‌্যাবের হাতে ভারতীয় ৫ লক্ষাধিক ট্যাবলেট ও ৯৭ পিস ভারতীয় কাতান শাড়ী উদ্ধার ভৈরবে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন লক্ষ্মীপুরে বড় ভাইয়ের স্ত্রীকে মারধরের অভিযোগ দেবরের বিরুদ্ধে বড়লেখা পল্লী বিদ্যুতের অতিরিক্ত বিল নিয়ে গ্রাহকদের মানববন্ধন বড়লেখা মানবসেবা সংস্থার উদ্যোগে সিলিং ফ্যান বিতরণ

জুড়ীতে মানবতার সেবায় মানবিক পুলিশ সুপারের ঈদ উপহার নিয়ে মুক্তিযোদ্ধাদের দরজায় ওসি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মে, ২০২০, ১০.০১ পিএম
  • ১০০ বার পঠিত

মোঃ জাকির হোসেন, জুড়ী উপজেলা প্রতিনিধিঃ

মানবিক পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম বার মহোদয় ভালোবাসার উপহার নিয়ে “মানবতার আধার” এর ব্যানারে পুলিশের ব্যতিক্রমধর্মী উদারতার প্রতীক হিসেবে মহান স্বাধীনতা যুদ্ধের রণাঙ্গনের শহীদ মুক্তিযোদ্ধা সহ ৫ জন বীরমুক্তিযোদ্ধা পরিবারে ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও উপহার সামগ্রী পাটিয়েছেন।

মানবতার সেবায় মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ব্যতিক্রমধর্মী নতুন কিছু উদ্যেগ নিয়ে মানবতার সেবক হিসেবে নিরলশ ভাবে কাজ করে যাচ্ছেন। পুলিশ সুপার মহোদয়ের পক্ষ থেকে বিশ্ববিস্তৃত মহামারী করোনা ভাইরাসে কর্মহীন, অসহায়, রণাঙ্গনের বীর শহীদ মুক্তিযোদ্ধাদের মধ্যে থেকে জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ও পূর্বজুড়ী ইউনিয়নের ১জন শহীদ ও ৪ জন বীরমুক্তিযোদ্ধা কে রাতের আঁধারে “মানবতার আধার” এর ব্যানারে মুক্তিযোদ্ধাদের বাড়ী বাড়ী গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দিলেন জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার এবং জুড়ী থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম সেলিম।

মৌলভীবাজারের মানবিক পুলিশ সুপার মহোদয়ের পক্ষ থেকে সালাম জানিয়ে উপহার সামগ্রী মুক্তিযুদ্ধাদের হাতে তুলেদেন জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার ও ওসি তদন্ত আমিনুল ইসলাম সেলিম। পুলিশ অফিসারগন এসময় মুক্তিযোদ্ধাদের স্বাস্থ্য ও সার্বিক খোঁজ নেন। সেই সাথে বিশ্ববিস্তৃত মহামারী করোনাভাইরাস নিয়ে সচেতন থাকার পাশাপাশি ঘরে অবস্থান করে স্বাস্থ্যবিধি মেনে চলার ও পরামর্শ দেন।

সোমবার (১৯/৫) গভীররাতে গোয়ালবাড়ী ইউপির সীমান্তবর্তী লাটিটিলা এলাকায় ছুটে যান জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার ও ওসি তদন্ত আমিনুল ইসলাম সেলিম। নিজের জীবনকে বাজী রেখে, নিজ সন্তান, পরিবারের কথা চিন্তা না করে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে নিরলশ ভাবে জুড়ীবাসীর সেবায় কাজ করে যাচ্ছেন জুড়ীবাসীর আস্থা ও ভালোবাসার প্রিয় পুলিশ অফিসারদ্বয়।

গভীর রাতে উপজেলা শহর থেকে প্রায় ২২ কিলোমিটার দূরে লাটিটিলা নির্জন পাহাড়ী এলাকায় এ অঞ্চলের রণাঙ্গনের একমাত্র শহীদ মুক্তিযোদ্ধা আকবর আলী (মইটা) খোঁজ নিয়ে বাড়ীতে যান। সীমান্তের জিরোপয়েন্টে মানবেতর জীবনযাপন করা শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার ও ওসি তদন্ত আমিনুল ইসলাম সেলিম।

মুক্তিযোদ্ধারা হঠাৎ করে রাতের আঁধারে তাদের দরজায় গোপনে উপহারের পাশাপাশি জুড়ীর সর্বস্তরের মানুষের আস্থাভাজন মানবিক পুলিশ অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারকে দেখে আনন্দে বিমোহিত।

কচুরগুলের বীরমুক্তিযোদ্ধা মরহুম আনছার আলীর স্ত্রী নেওয়ারুন্নেছা (৬০) বলেন, “ওসি স্যার আইজ আমার বাড়ীত আইছেন এটা অনেক আনন্দর বিষয়। আল্লাহ আমাদের এসপি স্যারকে সুস্থ ও ভালো রাখুন”।

জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, মুক্তিযোদ্ধাদের অসম্মান করা হবে বলেই উনাদেরকে থানায় না এনে স্ব-স্ব পরিবারে রাতের আঁধারেই পুলিশ সুপার স্যারের প্রদত্ত উপহার সামগ্রী পৌঁছে দেই। “মানবতার আধার” এর ব্যানারে পুলিশের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil