বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:১৬ অপরাহ্ন

দুর্যোগ ও ত্রান মন্ত্রণালয় হতে প্রাপ্ত বরাদ্দ বড়লেখা সদর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০, ৪.১০ এএম
  • ১১৮ বার পঠিত

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ- মৌলভীবাজারের বড়লেখা উপজেলা’র ৬নং সদর ইউনিয়নে ৯টি ওয়ার্ডে দুর্যোগ ও ত্রান মন্ত্রণালয় হতে প্রাপ্ত বরাদ্দ সাড়ে তিন টন চাল ও নগদ ১৪ হাজার_টাকা ৩৫০ জন উপকারভোগীর মধ্যে জনপ্রতি ১০ কেজি চাল ও নগদ ৪০ টাকা করে বিতরণ করা হয়।

৭ নং ওয়ার্ডে সাতকরাকান্দি গ্রামে ৫০ টি পরিবারে ত্রান বিতরণের সময় উপস্তিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সোয়েব আহমদ ও বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য জনাব ফয়জুর রহমান। ত্রান মনিটরিং অফিসার পলাশ দত্ত। ৭/৮/৯ নং ওয়ার্ডের ত্রান তদারকি কর্মকর্তা ও কেছরীগুল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিষু চন্দ্র দে ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও বড়লেখা ফ্যামিলি বাজারের সক্তাধিকারী মোঃ ফরিজ উদ্দিন এর নিজস্ব অর্থায়নে কেছরীগুল গ্রামে ৩৫০ টি পরিবারের মধ্যে জনপ্রতি চাল ডাল আলু ময়দা পিয়াজ তৈল ও অন্যান্য পণ্যসামগ্রী মিলিয়ে ২৫ কেজি সমপরিমানে ত্রান বিতরন করা হয়। এবং বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ উদ্দিন সাহেবের উদ্যোগে ডিমাই মিশনারীর অর্থায়নে ডিমাই এলাকার ১৫০টি পরিবারে জনপ্রতি ১৫ কেজি চাল ও লবন ১ কেজি করে বিতরণ করা হয়।

বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন এমপি’র নির্দেশে বড়লেখা সদর ইউনিয়নে সরকারি ও বেসরকারিভাবে ৮৫০ টি পরিবারের মাঝে ত্রান বিতরন সম্পন্ন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil