রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

বড়লেখা উপজেলায় পঞ্চায়েত ইউনিটি বাফেলো’র অর্থয়ানে ও নিসচা’র ব্যবস্থাপনায় ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০, ৩.৫৭ এএম
  • ১৩৪ বার পঠিত

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় বাংলাদেশের জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার ব্যবস্থাপনায় এবং বড়লেখা পঞ্চায়েত ইউনিটি “বাফেলো” নিউইয়র্ক এর অর্থায়নে করোনা পরিস্থিতির কারণে গৃহবন্দী পাঁচশত পরিবারের মধ্যে উপহার স্বরুপ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার (২০ মে) সকাল ১১ ঘটিকায় বড়লেখা পৌর শহরে ঈদ সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল ময়দা দুই কেজি,চিনি এক কেজি, সেমাই দুই পেকেট, তেল এক লিটার।

ঈদ সামগ্রী বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নিসচা বড়লেখা’র প্রধান উপদেষ্টা সুয়েব আহমদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বড়লেখা পঞ্চায়েত ইউনিটি বাফেলো নিউইয়র্ক এর সদস্য ও বড়লেখা বণিক সমিতির সাবেক সভাপতি হাজী মালিকুর রহমান মায়ন,পৌর কাউন্সিলর ও নিসচা উপদেষ্টা জেহীন সিদ্দিকী,বড়লেখা পঞ্চায়েত ইউনিটি বাফেলো নিউইয়র্ক এর সদস্য ফারুক আহমদ, ইউপি সদস্য ফয়ছল আলম স্বপন, সমাজসেবক ফয়েজ আহমদ,তাজ উদ্দিন, ব্যবসায়ী মুরাদ আহমদ, ইকবাল হোসেন,সরফ উদ্দিন, বাকের আহমদ ও মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম শুভ।

এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখা’র আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন,যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলাম, সদস্য সচিব আইনুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য আইনজীবী সহকারী গোলাম কিবরিয়া, আমান হাসান,রমা কান্ত দাস, নুরে আলম মোহন, রাসেল আহমদ, আলী হোসেন, আব্দুল্লাহ আল নোমান সহ প্রমুখ।

উল্লেখ্য:: আর্তমানবতার সেবায় নিয়োজিত বড়লেখা পঞ্চায়েত ইউনিটি বাফেলো নিউইয়র্ক এর সকল সদস্যবৃন্দ করোনা পরিস্থিতির মধ্যে থেকেও মানবিক দায়িত্ববোধ থেকে জনসাধারণের পাশে দাঁড়িয়েছেন। তাছাড়া মাহে রমজান, ঈদুল ফিতর, ঈদুল আযহা, যেকোন দুর্যোগ সহ বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়িয়ে প্রতিনিয়ত সার্বিক সহযোগীতা করে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil