শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
চরফ‍্যাশনে মাদকসহ চারজন গ্রেফতার উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ইচ্ছার উদ্যোগে হেফজখানায় আল-কোরআন উপহার প্রদান মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ভৈরবে মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন ভৈরবে পুলিশ হত্যা চেষ্টা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার বিজয় দিবসে এসটিএসে ফ্রি চিকিৎসা পেলো ৭ ঠোঁট কাটাসহ পাঁচশতাধিক মানুষ ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে শশিভূষণ থানায় মামলা-গ্রেফতার-১ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয় দিবস উদযাপন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

সরাইলের র‍্যাব-১৪ শাহবাজপুর থেকে ৫৮ কেজি গাঁজা ও কাভার্ডভ্যান সহ ১ মাদক ব্যবসায়ী কে আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০, ৯.২৩ পিএম
  • ১৫১ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের শাহবাজপুরে ৫৮ কেজি গাঁজা ও কাভার্ডভ্যান সহ ১ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।

আজ বৃহষ্পতিবার ( ২১ মে ) ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের শাহবাজপুর এলাকা থেকে তাকে আটক করা হয় আটককৃত হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সেজামোড়া গ্রামের সাফিজ উদ্দীনের ছেলে মোঃ রাসেদ মিয়া । র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার ( ২১ মে ) সকাল ৮ ঘটিকায় বি-বাড়ীয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর এলাকার চৌরাংগীর মোড়ে তল্লাশি চৌকি বসিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয় ।

এ সময় তাদের কাছ থেকে ৫৮ কেজি গাঁজা ও একটি সাদা রংয়ের কাভার্ডভ্যান জব্দ করা হয় । র‍্যাব ১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কোম্পানি কমান্ডার সিনিয়র এডি চন্দন দেব নাথের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে ৫৮ কেজি গাঁজা ও একটি সাদা রংয়ের কাভার্ডভ্যান জব্দ করে । যার আনুমানিক মূল্য প্রায় ৩২,৪০,০০০ টাকা ।

এই ঘটনায় বি-বাড়িয়া জেলা সরাইল থানায় সংশ্লিষ্ট ধারায় একটি মামলা প্রক্রিয়াধীন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil