রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

বড়লেখা উপজেলা বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বড়লেখা থানার অফিসার ইন-চার্জ

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০, ২.৫৪ পিএম
  • ৬১০ বার পঠিত

 

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃঃ-    পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বড়লেখা উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বড়লেখা থানার অফিসার ইন-চার্জ ইয়াছিনুল হক। তিনি ইতিমধ্যে বড়লেখা উপজেলার গরিব, দুঃখী, মানুষের হৃদয়ে’র মণি হয়ে উঠেছেন, বড়লেখা উপজেলা’র হাজারো মানুষের প্রিয় মূখ।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেনঃ-
পবিত্র মাহে রমজানে বছর জুড়ে নানা প্রতিকূলতা, দুঃখ-বেদনা, হিংসা-বিদ্বেষ, সব ভুলে ঈদের দিন একে অপরের কাছে ঘনিষ্ঠ ভাবে মিলিত হয়। সারা বিশ্বের মুসলমানদের প্রথম ধর্মীয় উৎসব হল পবিত্র ঈদুল ফিতর। যা র্দীঘ্য একমাস রোজা ও সিয়াম সাধনার পর এই ঈদুল ফিতর আমরা পালন করে থাকি। এবং ঈদের দিন একজন আরেক জনের প্রতি সকল হিংসা বিবেদ ভুলে- ঈদের নামাজ ও ঈদগাহে কোলাকুলি, সোহার্দ্য, সম্প্রীতি ও ভালোবাসার বন্ধনে একে অপরকে আপন করে নেয়। তবে এবছর সারাবিশ্বের মত বাংলাদেশ যখন মহামারি করোনা ভাইরাস আতঙ্কে দিন কাঁটাচ্ছে ও সরকারি আইন নিদের্শনা অনুযায়ী আমি আপনাদেরকে পবিত্র ঈদুল ফিতরের ঈদ আনন্দ্য স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ ঘরে থেকে উপভোগ করার জন্য আন্তরিকভাবে আহবান জানাচ্ছি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ বিদেশে অবস্থানরত আমার শুভাকাক্ষী, শুভানুধায়ী, ও প্রিয় বড়লেখা উপজেলা বাসীর ধর্ম-বর্ণ সকলের প্রতি রহিল অকৃত্রিম ভালোবাসা এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে আন্তিরক শুভেচ্ছা ও অভিনন্দন। এবং আগামী দিনে চলার পথে আমি আপনাদের সকলের সহযোগিতা ও ভালোবাসা প্রত্যাশাই করছি।

সবাই ভালো থাকুন, নিরাপদে থাকুন, সুস্থ থাকুন, ঘরে থাকুন
মহামারি করোনা ভাইরাস হইতে দূরে থাকুন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil