বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
চরফ‍্যাশনে মাদকসহ চারজন গ্রেফতার উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ইচ্ছার উদ্যোগে হেফজখানায় আল-কোরআন উপহার প্রদান মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ভৈরবে মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন ভৈরবে পুলিশ হত্যা চেষ্টা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার বিজয় দিবসে এসটিএসে ফ্রি চিকিৎসা পেলো ৭ ঠোঁট কাটাসহ পাঁচশতাধিক মানুষ ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে শশিভূষণ থানায় মামলা-গ্রেফতার-১ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয় দিবস উদযাপন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

ঈদের শুভেচ্ছা জানালেন শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সামিরুল ইসলাম পলাশ

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০, ৭.৩৭ পিএম
  • ২৮০ বার পঠিত

রায়হান আলী শিবগঞ্জ উপজেলা প্রতিনিধিঃঃ-

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শিবগঞ্জ বাসীকে শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সামিরুল ইসলাম পলাশ

এ বিষয়ে শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সামিরুল ইসলাম পলাশ বলেন,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শিবগঞ্জ উপজেলা বাসীকে শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগ ও আমার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি।

তিনি বলেন, রমজানের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহ রব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কারস্বরূপ। ঈদুল ফিতর-আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে।

তিনি আরো বলেন,দেশের এই দূর্যোকালিন সময়ে সকলের উচিত অসহায়-গরীবদের পাশে দাড়ানো,তাদের সাহায্য করা । যাতে তারাও আনন্দ-উল্লাসের সাথে ঈদ উদযাপন করতে পারে।

পরিশেষে তিনি বলেন,আমি অনুরোধ করবো স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায়ের এবং সচেতন থেকে করোনা প্রতিরোধে সচেতন থাকার। আবারও শিবগঞ্জ উপজেলা বাসীকে শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের ও আমার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ”ঈদ মোবারক”।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil