বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ পুলিশ সুপার খোরশেদ আলম দেশ বাসীকে ঈদের শুভেচ্ছা জানান

  • আপডেট টাইম : সোমবার, ২৫ মে, ২০২০, ৪.০৫ পিএম
  • ১০০ বার পঠিত

 

মোঃ খোরশেদ আলম

বাবা গত হয়েছেন৷ মা গ্রামের বাড়িতে৷ বউ-বাচ্চা এক জায়গায় আর আমি ডিউটিতে। পুলিশের চাকরিতে যোগদানের পর থেকে ঈদ, আনন্দ পরিবারের সাথে ভাগাভাগি করার তেমন একটা সুযোগ হয়ে উঠেনা।
আর বর্তমান সময়ে করোনা ভাইরাসের মহামারীর জন্য ডিউটি বেশি৷ দায়িত্বের প্রতি চাপ থাকায় অন্যান্য সময় থেকে এবারের ঈদটা একটু অন্য রকম।

যখন ডিএমপিতে মহাখালী এলাকার দায়িত্বে ছিলাম তখনও ঈদের সময় জনসাধারণের ঈদ যাত্রা নিশ্চিত করতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক মনিটরিং করতে হয়েছে। সাভারে, অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্বে থাকাকালীন ঢাকা-আরিচা মহাসড়কের নিরাপত্তা মনিটরিং এ ব্যস্ত ছিলাম৷ আর এখন নারায়ণগঞ্জে এক দিকে করোনা ভাইরাসের কারণে মানবিক দায়িত্ব পালন, অন্যদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ঢাকা-সিলেট মহাসড়ক মনিটরিং৷ সরকার নির্ধারিত যানবাহনের বাইরে প্রবেশ, নিষেধের তদারকি সহ জননিরাপত্তা নিশ্চিত করতে ব্যস্ত সময়।

আমরা যারা পুলিশের চাকরি করি৷ আমাদের সাধারণত পরিবারের সাথে খুব একটা সময় দেওয়ার সুযোগ হয়ে উঠেনা। শত ব্যস্ততায়, কাজের মধ্যে ও মন পড়ে আছে পরিবারের জন্য। গ্রামে যেতে পারলে ঈদের নামাজ শেষ করে বাবার কবর জিয়ারত করতে পারতাম। মায়ের সাথে বসে সেমাই খেতে পারতাম।

ঈদ মোবারক। ঈদের শুভেচ্ছা আমার পরিবার, আত্মীয়স্বজন, সহকর্মী, বন্ধুবান্ধব, ছোট ভাই, বড় ভাই, এলাকার আপন জন সহ সকল শুভাকাঙ্ক্ষীদের। পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে আনন্দ বয়ে আনুক৷

আমাদের জীবনে এবারের ঈদ অন্যরকম ভাবে এসেছে। সামাজিক সম্প্রতির মেলবন্ধন আমাদের ঈদ উৎসব৷ সবাই এই দিনে ঘুরে বেড়ানো, দাওয়াত খাওয়া, আত্মীয় স্বজন, বন্ধু,পরিচিত জনদের বাসায় বেড়াতে যাওয়া, আড্ডা দেওয়া, একত্রিত হতো। তবে করোনা ভাইরাসের জন্য এইবার এটা সম্ভব না।

আপনারা প্লিজ ঘরে থাকুন৷ আপনাদের জন্য আমরা জীবনের ঝুঁকি নিয়ে মাঠে কাজ করে যাচ্ছি৷ আপনারা নিরাপদ থাকুন, ঘরে থাকুন, আপন জনদের নিরাপদ রাখুন। এবারের ঈদ না হয় লকডডাউনেই কাটান৷ সুস্থ থাকলে, বেঁচে থাকলে জীবনে অনেক ঈদ পাবেন।

আবারো ঈদ মোবারক সবাইকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil