বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:৪৫ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ঈদের দিনে জেলা প্রশাসনের বিশেষ অভিযান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ৬.৪০ এএম
  • ২৩৮ বার পঠিত

 

আবু সাঈদ আল জিহাদ চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

করোনা পরিস্থিতিতে সচেতনতার মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় মসজিদ গুলোতে সামাজিক দূরত্ব বজায় রেখে একাধিক জামাতের মাধ্যমে ঈদুল ফিতরের নামাজ সম্পন্ন হয়েছে। ঈদকে কেন্দ্র করে গত ২৪ মে বিকেল ৫টা থেকে ২৫ মে ঈদের দিন বিকেল ৫ টা পর্যন্ত জেলা প্রশাসনের অভিযান বন্ধ রাখার পর হঠাৎ ২৫মে ঈদের দিন বিকেল সাড়ে ৫ টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম, ও খাদিজা বেগম এর নেতৃত্বে শহরের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন।অভিযানে সদর থানার ওসি জিয়াউর রহমান এর নেতৃত্বে পুলিশ টিম ও আনসার ব্যাটালিয়ন সদস্যদের সহযোগিতায় পৌর এলাকার নিউ মার্কেট থেকে শুরু করে বাতেন খাঁর মোড়, শান্তিমোড়,বটতলাহাট,চৌমুহনী,নামোশংকরবাটি,শেখ হাসিনা সেতু(নতুন ব্রিজ), হায়াত মোড়,সুন্দরপুর,চরবাগডাঙ্গা, ৮নং বাঁধ, মহারাজপুর,বারঘরিয়া, মহানন্দা সেতুর হয়ে শান্তি মোড়ে এসে অভিযানটি শেষ হয়।

পেশকার মোঃ রেজওয়ান কবির বলেন, পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে শহরের বিভিন্ন এলাকায় জনসমাগম তৈরি করা, মুখে মাক্স ব্যবহার না করা এবং নিয়ন্ত্রণহীন ভাবে মোটরসাইকেল চালানোর অপরাধে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২(১) ধারায় পাঁচ মোটরসাইকেল আরোহীকে ৫০০ টাকা করে,দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় দুই জনকে ২০০টাকা করে এবং একজনকে ১০০ টাকা, মোট ৮ টি মামলায় ৩ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করে মোবাইল কোর্ট।

করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে জনসাধারণকে সচেতন করে বলেন প্রশাসনকে নিজ নিজ স্থান থেকে সহযোগিতা করার আহ্বান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম এবং আগামীতে আরো কঠোর অবস্থানে যাবে জেলা প্রশাসন বলে সতর্ক করেন ম্যাজিস্ট্রেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil