শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :

বিদ্যানন্দ ফাউন্ডেশনের দেয়া টিন চিপস পানীয় নৌকা ও ১৫শ প্যাকেট ত্রান কোস্টগার্ডের উদ্যোগে বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০, ১.৫৫ পিএম
  • ৩৩৮ বার পঠিত

 

রাকিব হোসেন,ভ্রাম্যমান প্রতিনিধিঃ

করোনা প্রকোপে সাময়িক কর্মহীন ও ঘরবন্ধি মানুষের মাঝে ১৫শ ত্রান সামগ্রীর প্যাকেট,৪ হাজার চিপস,৬ হাজার বতল তরল পানীয়,দুইটি মাছ ধরার নৌকা ও ১৮ বান্ডেল ডেউটিন বিতরণ করা হয়েছে।

আজ রবিবার সকালে উপজেলার চর জগবন্ধু (কাদির পন্ডিতের হাট)বাজার সংলগ্ম কোস্টগার্ড অস্থায়ী ক্যাম্প কার্যালয়ের সামনে সামাজিক দুরুত্ব বজায় রেখে
ত্রানসামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়।
এছাড়া ১২টি অসহায় পরিবারের প্রত্যেকের মাঝে দেড় বান্ডেল ডেউটিন,ও দু’টি পরিবারের মাঝে মাছ ধরার দু’টি নৌকা বিতরণ করা হয়েছে।

জানা যায়, দেশের অন্যতম আর্থিক সহায়তামুলক চ্যারিট্যাবল ট্রাস্ট “বিদ্যানন্দ” ফাউন্ডেশন ১৫শ প্যাকেট ত্রান,৪ হাজার প্যাকেট চিপস,৬ হাজার পানীয় বোতল,১৮ বান্ডেল ডেউটিন,দু’টি মাছ,ধরার নৌকা কোস্টগার্ড কমলনগর ক্যাম্প বরাবর হস্তান্তর করে।

কোস্টগার্ড ক্যাম্প কমান্ডার (সিসি) মোখলেছুর রহমান বলেন,মেঘনা পারের দরিদ্র মানুষের অসহায়ত্ব দেখে বিদ্যানন্দ ফাউন্ডেশন বরাবর সহায়তা পেতে সুপারিশ করে বাংলাদেশ কোস্টগার্ড কমলনগর ক্যাম্প। যার ফলে এ অঞ্চলের মানুষের জন্য এসকল ত্রান সামগ্রী বরাদ্ধ দেয় বিদ্যানন্দ ফাউন্ডেশন।
মেঘনা পাড়ের অসহায় মানুষ ছাড়াও উপজেলার বিভিন্ন এলাকার গরীব অসহায়দের মাঝে এ ত্রান সামগ্রীগুলো বিতরণ সহ প্রকৃত দরিদ্রদের খুঁজে বের করে ডেউটিন ও দু’টি মাছ ধরার নৌকা বুঝিয়ে দেয়া হয়েছে, এছাড়া বাড়ি বাড়ি গিয়ে বাচ্ছাদের মাঝে চিপসের প্যকেট ও পানীয় বোতল বিতরণ করা হবে বলে জানান কোস্টগার্ডের এ কর্মকর্তা।

বিতরণকালে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক,লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, আব্দুর রহমান দিদার, আওয়ামীলীগ নেতা আজাদ মাস্টার,সাংবাদিক শাহরিয়ার কামাল প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil