শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে তেয়ারীরচরে এডভোকেট আবুল বাসারের নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা ভৈরবের সাদেকপুর ইউনিয়নবাসীর সাথে সরকার সাফায়েত উল্লাহ’র নির্বাচনী মতবিনিময় সভা ভৈরবে ৩ প্রতিষ্টান সিলগালা ৬০ লাখ টাকার জাল ধ্বংস বড়লেখা ফাউন্ডেশন ইউ কে উদ্যোগে আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠান শয়তানের চ্যালেঞ্জ ও আল্লাহর ক্ষমার নমুনা ভৈরবে র‌্যাবের হাতে ভারতীয় ৫ লক্ষাধিক ট্যাবলেট ও ৯৭ পিস ভারতীয় কাতান শাড়ী উদ্ধার ভৈরবে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন লক্ষ্মীপুরে বড় ভাইয়ের স্ত্রীকে মারধরের অভিযোগ দেবরের বিরুদ্ধে বড়লেখা পল্লী বিদ্যুতের অতিরিক্ত বিল নিয়ে গ্রাহকদের মানববন্ধন বড়লেখা মানবসেবা সংস্থার উদ্যোগে সিলিং ফ্যান বিতরণ

তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের এসএসসি পরিক্ষার ফলাফল–সভাপতির প্রতিশ্রুতি

  • আপডেট টাইম : সোমবার, ১ জুন, ২০২০, ২.৫০ পিএম
  • ৬৯০ বার পঠিত

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

রাজনগর উপজেলাধীন তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের অন্যান্য বছরের চেয়ে এবারের ফলাফল সন্তুষ্টজনক মনে করছেন গভর্নিংবডির সদস্যগণ সহ অভিভাবকগণ।

৩১ মে রোজ রবিবার তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম প্রতিবেদক’কে জানান, অতিতের সকল ফলাফলের চেয়ে এবছর ভালো হয়েছে।এসএসসি’তে ২৩২ জন শিক্ষার্থীদের মধ্যে ২০৭ জন কৃতকার্য হয়েছেন। তাদের মধ্যে ৬৫ জন ছাত্র ও ১৪২ জন ছাত্রী, বিদ্যালয়ের পাশের হার দাঁড়িয়েছে ৮৯ দশমিক ২২ শতাংশ। জিপিএ ৫ পেয়েছেন ১২ জন তাদের মধ্যে ৪জন ছাত্র এবং ৮জন ছাত্রী।( এ+) ১২ জন,( এ ) ৩০ জন,( এ- ) ১১৩ জন ও( বি ) পেয়েছেন ৫২ জন। তিনি আগামীতে আরো ভালো ফলাফল পাবেন বলে আশাবাদী।

গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব জিল্লুর রহমান বলেন, ছাত্রছাত্রীদের ভালো ফলাফলে যেভাবে তাদের অভিভাবকগন আনন্দিত হন গর্ববোধ করেন সেরকম আমিও আনন্দ অনুভব করি।তিনি প্রকাশিত ফলাফলের ভিত্তিতে শিক্ষার্থীদেরকে নানান উৎসাহ উদ্দীপনা দিয়ে থাকেন নানান সময়ে, কৃতকার্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন উচ্চ মাধ্যমিকে ভর্তি ইচ্ছুক ছাত্রছাত্রীদের মধ্যে যারা ( এ+) পেয়েছেন তাদেরকে ভর্তি ও টিউশন ফি অলিলা গ্রুপ বহন করবে। যারা ( এ ) পেয়েছেন তাদের ভর্তি ফি এবং যারা ( এ-) পেয়েছেন তাদের অর্ধেক ভর্তি ফি অলিলা গ্রুপ বহন করবে।

আর/বা/বি- মঈনুদ্দিন সিদ্দিক

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil