বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রধান মহা সড়ক এ চলছে বৃদ্ধির কাজ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুন, ২০২০, ৩.৪৯ পিএম
  • ১২৩ বার পঠিত

 

আবু সাঈদ আল জিহাদ চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রধান মহা সড়ক বিশ্বরোড এ চলছে বৃদ্ধির কাজ। বাংলাদেশ এর প্রধান মহা সড়ক এর ভেতর এটি অন্যতম এক। এই মহা সড়কে রয়েছে দেশের ২য় বৃহত্তম স্থল বন্দর সোনামসজিদ বন্দর।

বিভিন্ন পরিদর্শন এর মাধ্যমে দেখা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার জিরো পয়েন্ট বিশ্বরোড মোড় থেকে শুরু করে শান্তিমোড়, শিবতলা মোড় হয়ে ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু টোল ঘর পর্যন্ত চলছে রাস্তা বৃদ্ধির কাজ।

এ নিয়ে বিভিন্ন জিজ্ঞাসা বাদের মাধ্যমে রাস্তার কাজে কর্মরত মিস্ত্রীদের জিজ্ঞাসা বাদের মাধ্যমে জানাযায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর সড়ক ও পরিবহন মন্ত্রণালয় এর আওতাধিন চাঁপাইনবাবগঞ্জ সড়ক বিভাগ এর তত্তাবধায়নে আমরা এ কাজ ঠিকা হিসেবে প্রথম পর্যায়ে শুরু করেছি। করোনা এর আগে আমরা এই কাজ শুরু করি। তবে করোনা পরিস্থতির অবনতি না হওয়ার কাজ কিছুদিন বন্ধ থাকে।

এবং আরো জানান, ঈদ এর কিছুদিন আগে আমরা রাস্তার ঢালাই কাজ শেষ করেছি। ঈদ এর ছুটি শেষ করে গত কাল থেকে রাস্তার গাথনি কাজ শুরু করা হয়েছে। আশা করি অনেক শীগ্রই গাথনি কাজ শেষ এ আবারোপুনরায় ঢালাই দেওয়া শুরু করা হবে।

এবং তারা রাস্তা বৃদ্ধি নিয়ে জানান, দেশের ২য় বৃহত্তম স্থল বন্দর এর যোগাযোগ ব্যবস্থা তে প্রচন্ড ভিড় সহ গ্যাঞ্জাম থাকাই এই উদ্যোগ গ্রহন করেছেন সড়ক বিভাগ চাঁপাইনবাবগঞ্জ। তবে রাস্তা সম্পন্ন হলে যোগাযোগ ব্যাবস্থাতে কিছুটা হলে ও জন ভোগান্তি কমবে বলে জানান কর্মরত কর্মচারী বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil