মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

বাগেরহাটে আম্পানে ক্ষতিগ্রস্থরা পেল সেনাবাহিনীর নির্মিত ঘর

  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০, ৬.০১ পিএম
  • ২২২ বার পঠিত

 

জোবায়ের ফরাজী,বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় ঘূর্ণিঝড় আম্ফানে সাউথখালী ইউনিয়নের বগী ও গাবতলা এলাকার ক্ষতিগ্রস্থ ৪৫ পরিবারের মাঝে বসতঘর হস্তান্তর করেছে সেনাবাহিনী । ঝড়ের তান্ডবে ঘরবাড়ি বিধ্বস্থ হওয়া ক্ষতিগ্রস্থদের ঘর তৈরি, ত্রাণ সরবরাহ, শুকনা খাবার বিতরণ, বিশুদ্ধ পানি সরবরাহ, খাবার স্যালাইন, নগদ আর্থিক সহায়তা দিচ্ছেন তারা। বরিশালের শেখ হাসিনা সেনানিবাসের পক্ষ থেকে এই ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।

আনুষ্ঠানিকভাবে ২৮ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মাদ আল মাসুম মঙ্গলবার দুপুরে শরণখোলা উপজেলার দক্ষিণ সাউথ-খালী গ্রামে ক্ষতিগ্রস্থ খলিলুর রহমান ও পনু হাওলাদারকে টিনসেড ঘর হস্তান্তর করেন। এসময় পানি উন্নয়ন বোর্ড, বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মো. নাহিদুজ্জামান খান, শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিনসহ সেনা সদস্যরা উপস্থিত ছিলেন।

ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আল মাসুম জানান, সেনা সদস্যরা নিজেরাই ঘরগুলো পূননির্মাণ করেছেন। তাছাড়া, ভাঙন কবলিত বগী থেকে গাবতলা আশার আলো মসজিদ পর্যন্ত দুই কিলোমিটার রিং বেড়ি বাঁধের কাজও সেনাবাহিনীর তত্বাবধানে শিগগিরই শুরু হবে। এই দুই কিলোমিটার এলাকায় বলেশ্বর নদী শাসনের প্রক্রিয়া সম্পন্ন হলেই স্থায়ীভাবে টেকসই বেড়িবাঁধ নির্মাণ করা হবে হবে বলে জানান তিনি।

জোবায়ের ফরাজী,বাগেরহাট।
তাং.০৩/০৬/২০২০
মো.০১৮৫০-৬৬৪৭৫২

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil