বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

ভারতে গরু চোর সন্দেহে জুড়ী উপজেলার  রনজিৎ রিকমনকে পিটিয়ে হত্যা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ৩.৪৮ পিএম
  • ১৭৫ বার পঠিত

 

মোঃ জাকির হোসেন জুড়ী মৌলভীবাজার প্রতিনিধিঃ

ভারতে গরু চুরির অভিযোগে পিটিয়ে হত্যা করা রনজিৎ রিকমন (৩০) গত রোববার (৩১ মে) থেকে নিখোঁজ ছিলেন বলে জানিয়েছে তাঁর পরিবার। তবে কেন ও কিভাবে তিনি ভারতে গেলেন সে তথ্য জানে না তার পরিবার ।

সোমবার রাতে ভারতের আসাম রাজ্যের করিমগঞ্জ জেলার পাথারকান্দি থানাধীন পুতনি চা-বাগানে গরুচোর সন্দেহে চারজনকে আটক করে স্থানীয় জনগণ। এরমধ্যে দু’জন বাংলাদেশী ছিলেন। একজনকে পিটিয়ে হত্যা করা হয় এবং ওপরজন আহত হন। মঙ্গলবার দিনভর তাঁদের পরিচয় উদ্ধারে তৎপর ছিল জুড়ী থানার পুলিশ। নিহত রনজিৎ ও আহত মলেন মুন্ডার ছবির সূত্র ধরে বুধবার সকালে তাদের পরিচয় নিশ্চিত করেন জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার এবং ‍ওসি তদন্ত আমিনুল ইসলাম।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান- নিহত রনজিৎ রিকমন জুড়ী উপজেলার ধামাই চা-বাগানের তাঁতী পাড়া এলাকার মৃত রসিক লাল রিকমনের ছেলে এবং আহত মলেন মুন্ডা শিলুয়া চা-বাগানের কুচাই এলাকার বাসিন্দা। নিহত রনজিৎ ও আহত মলেন মুন্ডার ছবির সূত্র ধরে আমরা তাদের পরিচয় নিশ্চিত হয়েছি। লাটিটিলা সীমান্তে বিএসএস ও বিজিবি’র পতাকা বেঠকের মাধ্যমে লাশ বাংলাদেশে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। লাশ পাওয়ার পর বাকি আইনগত কার্যক্রম বিজিবি ও পুলিশ সম্পন্ন করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil