মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

বিচারের বাণী নিরবে কাঁদে ১৭ বছরে বিচার পায়নি নিহত ছাত্রলীগ নেতার পরিবার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ৮.৩৮ পিএম
  • ২৩৩ বার পঠিত

রাকিব হোসেন,ভ্রাম্যমান প্রতিনিধি:

বৃহস্পতিবার (৪ জুন) বিকেলে শহীদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা শ্রমিক লীগ আয়োজিত স্মরণ সভায় হত্যাকারীদের ফাঁসির দাবি করা হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কার্যালয়ে এ আয়োজন করা হয়েছে।

এদিকে দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার বাগবাড়ি এলাকায় পরিবার, জেলা ও পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে নিহত শহীদের কবরে পুষ্পার্ঘ্য অর্পণ, দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগ নেতা বিজন বিহারী ঘোষ, আবদুল মতলব, রাসেল মাহমুদ মান্না, আহসানুল কবির রিপন, মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাসুম, জহির উদ্দিন বাবর, সৈয়দ আহম্মদ পাটওয়ারী, শেখ জামান রিপন, স্বেচ্ছাসেবক লীগ নেতা বেলায়েত হোসেন বেলাল, জেলা শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক ইউছুফ পাটওয়ারী ও সাবেক ছাত্রলীগ নেতা চৌধুরী মাহমুদুন্নবী সোহেলসহ নেতা-কর্মীরা।

বক্তারা বলেন, ২০০৩ সালের ৪ জুন দুর্বৃত্তরা এম শহীদকে নৃশংসভাবে হত্যা করে। হত্যার ১৭ বছর পেরিয়ে গেলেও এখনো বিচার পায়নি পরিবারটি। তারা অবিলম্বে হত্যাকারীদের ফাঁসির দাবি জানায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil