বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:৪৩ অপরাহ্ন

প্রানীসম্পদ কর্মকর্তার নিরলস প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছে কমলনগরের খামারিরা

  • আপডেট টাইম : শনিবার, ৬ জুন, ২০২০, ১.৫১ পিএম
  • ১৩৫ বার পঠিত

রাকিব হোসেন,ভ্রাম্যমান প্রতিনিধি:

লক্ষ্মীপুরের কমলনগর প্রানীসম্পদ কর্মকর্তা আক্তারুজ্জামানের কর্মকান্ডে সন্তুষ্ট কৃষক,খামারী সহ উপজেলার বিভিন্ন মহলের লোকজন।

জানা যায়, উপজেলা প্রানী প্রাণীসম্পদ কর্মকর্তা হিসেবে যোগদান করার শুরু থেকেই, সততার মাধ্যমে সর্বস্তরের মাঝে এ দপ্তরের সকল শুবিদা নিশ্চিত করে একজন সৎ ও দক্ষ অফিসার হিসেবে আলোচনায় উঠেছেন তিনি।

এছাড়া খামারীদেরকে আর্থিকভাবে স্বাভলম্বি করে গড়ে তুলতেও আন্তরিকতার কমতি নেই এ কর্মকর্তার। ফলে হাসি ফিরেছে অনেক খামারি সহ কৃষকদের মূখে।

সম্প্রতি প্রাণী হাসপাতাল কর্তৃক ছাগল, ভেড়া, হাস,মুরগী প্রকৃত সুফলভোগিদের মাঝে সরবরাহ করে সকলের আস্তা অর্জন করেছেন অতি বিনয়ী বিসিএস’র এ কর্মকর্তা।
সততার বিরল দৃষ্টান্ত স্থাপন করায় আলাউদ্দিন নামক এক আইডিধারী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রসংশায় ভাসিয়েছেন প্রিয় এ মানুষটিকে।
ষ্টাটাসটি হুবহু তুলে ধরা হল..

( Dr.Akhtaruzzaman)
কমলনগর উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের বিনয়ী এক নক্ষত্রের নাম Dr.Akhtaruzzaman Sujon। নম্রতা ভদ্রত আর নমনীয়তার জীবন্ত ও জলন্ত অনিবিয় এক প্রদিপ । উপজেলা প্রশাসনে প্রশংসায় ভাসছে Dr.Akhtaruzzaman। যিনি ইতিপূর্বে আস্থা ও ভালোবাসা কুড়িয়ে নিলেন অতি দরিদ্র জনগোষ্ঠীর। বিশাল পরিবর্তন এনেছেন উপজেলা প্রাণিসম্পদে। সেবা আর ভালোবাসা দিয়ে বাচিয়ে রেখেছেন কমলনগর সব মহলের খামারিদের।

ধন্যবাদ আপনাকে – অভিনন্দন আপনার সততাকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil